১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি | ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আমরা

তাকওয়া হজ্ব গ্রুপ ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং আমরা তখন থেকে হাজী এবং ওমরাহ যাত্রীদের জন্য উৎকৃষ্ট সেবা প্রদান করে আসছি। তিন দশকের বেশি অভিজ্ঞতা নিয়ে, আমরা আমাদের ক্লায়েন্টদের জন্য নির্ভরযোগ্য এবং মানসম্পন্ন পরিষেবা নিশ্চিত করার জন্য দৃঢ় প্রতিশ্রুতিবদ্ধ।

আমাদের মূল লক্ষ্য হলো হাজী এবং ওমরাহ যাত্রীদের জন্য একটি সহজ এবং স্মরণীয় অভিজ্ঞতা প্রদান করা। আমরা জানি যে হজ্ব এবং ওমরাহ একটি অত্যন্ত পবিত্র এবং মহিমান্বিত যাত্রা, এবং আমরা প্রতিটি ধাপে যাত্রীদের পূর্ণাঙ্গ সহায়তা ও দিকনির্দেশনা প্রদান করতে প্রতিজ্ঞাবদ্ধ।

তাকওয়া হজ্ব গ্রুপে, আমরা যাত্রীদের প্রয়োজনীয় সকল সুবিধা এবং সংস্থান প্রদান করতে কাজ করি, যাতে তারা তাদের যাত্রাকে সফল এবং অর্থবহ করতে পারেন। আমরা বিশদ নিবন্ধ, ভিডিও এবং ইন্টারেক্টিভ ফিচার সহ একটি বিস্তৃত রিসোর্স গাইড তৈরি করেছি, যা যাত্রীদের জ্ঞানের মাধ্যমে তাদের প্রস্তুতি বাড়াতে সহায়ক হবে।

আমরা সৌদি আরবের সম্মানিত পরিষেবা প্রদানকারীদের সাথে দৃঢ় সম্পর্ক বজায় রেখেছি, যা আমাদের যাত্রীদের জন্য আরামদায়ক এবং সুবিধাজনক ব্যবস্থা নিশ্চিত করে। আমাদের সাথে ভ্রমণ করলে আপনি পাবেন সম্পূর্ণ স্বচ্ছতা, আন্তরিকতা এবং ব্যক্তিগত যত্ন।

আমাদের লক্ষ্য হলো প্রতিটি যাত্রা একটি আধ্যাত্মিকভাবে সমৃদ্ধ এবং পরিবর্তনশীল অভিজ্ঞতা হিসাবে তৈরি করা। আমরা আমাদের ক্লায়েন্টদের জন্য সেরা অভিজ্ঞতা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আমরা বিশ্বাস করি যে আপনার যাত্রা আমাদের সাথে একটি স্মরণীয় অভিজ্ঞতা হবে।

আল্লাহ আমাদের প্রচেষ্টা গ্রহণ করুন এবং আমাদের ক্লায়েন্টদের সেবা করার সুযোগ দিন। আমীন।

0 K

হাজী

0 k

হজ্ব / ওমরাহ্

0 k

Social Likes

0 k

5 Star Ratings

তাকওয়া হজ্ব গ্রুপ পরিবারের

সদস্য

সৈয়দ মোঃ ওবায়দুর রহমান

তাকওয়া হজ্ব গ্রুপের প্রতিষ্ঠাতা

সৈয়দ মো: মোরছালিন

চেয়ারম্যান

সৈয়দ মোঃ আরাফা রহমান

পরিচালক

মোঃ আমজাদ হোসেন আজাদ

ব্যবস্থাপক

মিনহাজ আহাম্মদ

প্রধান হিসাব কর্মকর্তা